বিজয় দিবসে কাপ্তাই ৪১ বিজিবি’র অনুদান প্রদান 

মহান বিজয় দিবস-২০২২ উপলক্ষে কাপ্তাই ব্যাটালিয়ন (৪১ বিজিবি) এর সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় কাপ্তাই শিশু নিকেতন স্কুলে ২৫ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে এবং সেই সাথে চন্দ্রঘোনা শিশু কিশোর সংগঠন চম্পাকুঁড়ি খেলাঘর আসরে ৫০টি উন্নতমানের চেয়ার প্রদান করা হয়েছে। 

- Advertisement -

গত শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেলে  কাপ্তাই ওয়াগ্গাছড়া রিভারভিউ পার্কে কাপ্তাই ব্যাটালিয়ন (৪১ বিজিবি) এর অধিনায়ক ও ওয়াগ্গাছড়া জোন কমান্ডার লেঃ কর্ণেল সাব্বির আহমেদ উপস্থিত থেকে এই অনুদান ও চেয়ার  প্রতিষ্ঠান সমূহের প্রতিনিধিদের নিকট তুলে দেন।

- Advertisement -google news follower

এসময় ৪১ বিজিবি অধিনায়ক ও ওয়াগ্গাছড়া জোন কমান্ডার আগত ব্যক্তিবর্গদের বিজয়ের শুভেচ্ছা জানান। এইসময়  তিনি তাঁর বক্তব্যে বলেন, কাপ্তাই ব্যাটালিয়ন কর্তৃক এ ধরণের জনস্বার্থমূলক কার্যক্রম সর্বদা বজায় থাকবে এবং ভবিষ্যতে জনসাধারনের কল্যাণে আরোও বৃহৎ উদ্যোগ গ্রহণ করা হবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

অনুদান প্রদান অনুষ্ঠানে ব্যাটালিয়নের অফিসার, অন্যান্য সদস্যবৃন্দ, স্কুলে ছাত্র-ছাত্রী,  সংগঠনের সদস্যগণ এবং সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

জেএন/জেডডি/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM