বাস খাদে পড়ে ২ নারী শ্রমিক নিহত

শ্রমিকবাহী একটি বাস সড়কের পাশে খাদে পড়ে ২ নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। আহতরা নিকটস্থ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে ফিরে গেছেন।

- Advertisement -

শনিবার সকাল ৭টার দিকে ঢাকার ধামরাই সানোড়া ইউনিয়নের সাটুরিয়া-কালামপুর আঞ্চলিক সড়কের খাগুরতা (ঝাউবাধা) এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন- ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের মধুডাঙ্গা এলাকার আকলিমা আক্তার (৪০) ও চৌহাট ইউনিয়নের দেউলি গ্রামের সুরাইয়া বেগম (৩০)। তারা সবাই ধামরাইয়ের কালামপুর ডাউটিয়া এলাকার প্রতীক সিরামিকসের শ্রমিক।

দুর্ঘটনা কবলিত বাসটিতে ৪০ থেকে ৪৫ জন যাত্রী ছিলেন জানিয়ে তারা প্রত্যেকেই কমবেশি আহত হয়েছেন বললেন প্রতীক সিরামিকসের শ্রমিক মর্জিনা। এ দুর্ঘটনার জন্য তিনি চালককেই দুষলেন।

- Advertisement -islamibank

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে উদ্ধার কার্যক্রম শুরু করেন ফায়ার সার্ভিস কর্মীরা। ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সোহেল রানা বলেন, প্রতীক সিরামিকসের বাসটি মানিকগঞ্জের সাটুরিয়া থেকে ধামরাইয়ের কালামপুরে তাদের কারখানায় শ্রমিক আনছিল।
বাসটিতে ৪৫ জনের মতো শ্রমিক ছিল। এসময় দুর্ঘটনাবশত বাসটি প্রায় ২০ ফুট গভীর খাদে পড়ে যায়। ঘটনাস্থলে গিয়ে আমরা বাসের ভিতরে সামনের অংশে তিনজনকে আটকা অবস্থায় পাই।

৩০ মিনিটের চেষ্টায় একজনকে জীবিত উদ্ধার করা সম্ভব হলেও সুরাইয়া ও আকলিমা নামে দুই শ্রমিককে মৃত অবস্থায় উদ্ধার করি। এ ঘটনায় ১০-১৫ জন আহত হয়েছেন। তবে গুরুতর না হওয়ায় তারা নিকটস্থ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে ফিরে গেছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM