মিরসরাইয়ে ফের মোটরসাইকেল চুরি

চট্টগ্রামের মিরসরাই থেকে ফের চুরি গেছে মোটরসাইকেল। একের পর এক মোটরসরাইকেল, অটোরিক্সা ও সিএনজি চুরি দমন করতে পারছেনা মিরসরাইয়ের দায়িত্বশীল প্রশাসন।

- Advertisement -

সর্বশেষ মঙ্গলবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার সময় মিরসরাই পাইলট স্কুলের সামনে থেকে একটি মোটরসাইকেল চুরি হয়ে গেছে।

- Advertisement -google news follower

এছাড়া গত রবিবার (১১ নভেম্বর) বড়তাকিয়া থেকে একটি অটোরিক্সা চুরি হয়ে যায়। এর আগে মিরসরাই হাদি ফকির হাট থেকে একটি অটোরিক্সা চুরি হয়।

এভাবে গত ৩ মাসে মিরসরাই থানা জুড়ে ডজন খানেক মোটরসাইকেল ও অটোরিক্সা চুরি হয়েছে। এছাড়া একই সময় চুরি হয়েছে ২০টিরও অধিক দোকান।

- Advertisement -islamibank

কিন্তু এসব চুরির কোনটিরই কোন সুরাহা বা চোর চক্রের কাওকে চিহ্নত করে আইনের আওতায় আনতে পারেনি মিরসরাই থানা পুলিশ।

মিরসরাই ইসলামীয়া লাইব্রীর শাহদাত হোসেন জানান, মিরসরাই সরকারী পাইলট স্কুলের গেইটের সামনে তার ব্যবহৃত লাল রং এর বাজাজ ডিসকভার ১৫০সিসি মোটরসাইকেলটিতে তালা দিয়ে নিয়মিত দোকান করেন।

এশার নামাজ শেষে গাড়ি নিয়ে বাড়ি চলে যান। কিন্তু মঙ্গলবার এশার নামাজ পড়ে এসে দেখেন নির্ধরীত স্থানে তার মোটরসাইকেলটি নেই। নামাজের ফাঁকে মোটরসাইকেলটি চুরি হয়ে গেছে। এ ব্যাপারে মিরসরাই থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগের বিষয়ে জানতে মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেনের সরকারী ফোন নাম্বারে বারবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে ডিউটি অফিসার এসআই জসিম জানান মোটরসাকেল চুরির কোন অভিযোগ থানায় আসেনি।

জেএন/এইউ/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM