অপহৃত শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

নিখোঁজের দুদিন পর আট বছর বয়সী শিশু আরিফুজ্জামানের বস্তাবন্দি মরদেহটি মাটিচাপা অবস্থায় উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

আজ সোমবার (৫ ডিসেম্বর) ভোরে দিনাজপুরের খানসামা উপজেলার আরাজী যুগীরঘোপা গ্রাম থেকে তার লাশটি উদ্ধার করে পুলিশ। এর আগে গত শুক্রবার (২ ডিসেম্বর) বিকেলে কায়েমপুর গ্রামের বাড়ির পাশের খেলার মাঠ থেকে নিখোঁজ হয় শিশুটি।

- Advertisement -google news follower

আরিফুজ্জামান একই উপজেলার খামারপাড়া ইউনিয়নের কায়েমপুর গ্রামের ডাক্তারপাড়ার আতিউর রহমানের ছেলে এবং ওই গ্রামের একটি স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে উপজেলার আরাজী যুগীরঘোপা গ্রামের একটি বাড়ি থেকে বস্তাবন্দি ও মাটিচাপা দেয়া অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

- Advertisement -islamibank

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) আসলাম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন, খানসামা থানার ওসি চিত্তরঞ্জন রায়, ইন্সপেক্টর (তদন্ত) তাওহীদ ইসলাম, আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ এবং ডিবি ও থানা পুলিশের সদস্যরা।

নিহত শিশুর পরিবার জানায়, গত শুক্রবার (২ ডিসেম্বর) বিকেলে আরিফুজ্জামান নিখোঁজ হয়। এরপর রাত প্রায় আটটার দিকে মোবাইলে শিশুর বাবা আতিউরকে তার ছেলেকে অপহরণের কথা বলে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অজ্ঞাতনামা ব্যক্তিরা।

ওই রাতেই শিশুর বাবা আতিউর থানায় একটি জিডি করেন। এরপর মুঠোফোনের নাম্বার ও এ ঘটনায় জড়িত সন্দেহে একই এলাকার শরিফুল ইসলামসহ (২৩) পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায় জানান, শিশুটির বাবার জিডির পর থেকেই শিশুটিকে উদ্ধারের জন্য পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা কাজ শুরু করে।

এ পর্যন্ত সন্দেহজনক পাঁচজনকে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM