মার্কেটের দ্বিতীয় তলায় রশিতে ঝুলছিল ব্যবসায়ীর মরদেহ

চট্টগ্রামের রাউজান পৌরসদরের জলিল নগর জগন্নাথ মন্দিরের পেছনের একটি মার্কেটের দ্বিতীয় তলার অ্যাঙ্গেলে টাঙানো রশিতে ঝুলছিলো ব্যবসায়ী স্বপন চন্দ্র নাথ প্রকাশ ঝন্টু (৪৫)র মরদেহ

- Advertisement -

এমন একটি খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান রাউজান থানা পুলিশের একটি টিম। আজ বুধবার (৩০ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহটি উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে করছেন পুলিশ। ঝণ্টু পেশায় একজন ব্যবসায়ী। জলিল নগরের থানা রোডের পাশে আহমদ উল্লাহ মাইজভান্ডারি স্টোর নামক পান, শুপারি ও জর্দা বিক্রয়কারী প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী বলে পরিবার সূত্রে জানা গেছে।

ঝন্টুর ভাই জিসু দেব নাথ বলেন, অন্যান্য দিনের মতোই বুধবার সকালে দোকান খোলার উদ্দ্যেশে তিনি ঘর থেকে বের হন। দুপুরে ভাত খেতে না গেলে খোঁজ নিতে পরিবারের লোকজন দোকানে এসে দেখেন সেটি বন্ধ।

- Advertisement -islamibank

পরে মোবাইলেও তাকে না পেয়ে আশে পাশে খুঁজতে থাকে সবাই। এক পর্যায়ে দোকানের উপরের তলায় ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করেন।

পারিবারিক কোন অশান্তি নেই জানিয়ে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা বুঝতে পারছে না বলে জানান ঝন্টুর ভাই।

ঝুলন্ত লাশ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করে মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন বলে জানায় রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুল্লাহ আল হারুন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM