কাপ্তাইয়ে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ চাঁদাবাজ আটক

রাঙামাটির কাপ্তাই উপজেলায় যৌথবাহিনী অভিযান চালিয়ে অস্ত্রসহ রনজিৎ কুমার তঞ্চঙ্গ্যা (৬১) নামের এক ব্যক্তিকে আটক করেছে। বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে- চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী।

- Advertisement -

ওসি বলেন, বুধবার দিবাগত রাত দেড়টায় যৌথবাহিনীর একটি দল কাপ্তাইয়ের চিৎমরম ইউনিয়ন এর চাকুয়া পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে রনজিৎ কুমার তঞ্চঙ্গ্যা নামের এক ব্যক্তিকে আটক করেছে। এসময় তার কাছ থেকে একটি দেশীয় পিস্তল, চার রাউন্ড এ্যামুনিশন, একটি ব্যাগ, একটি চাকু, একটি জাতীয় পরিচয়পত্র, তিনটি মোবাইল, মোবাইল চার্জার এবং একটি পাওয়ার ব্যাংক জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আটক ব্যক্তিকে বৃহস্পতিবার দুপুরে থানায় হস্তান্তর করা হয়।

- Advertisement -google news follower

ওসি আরও বলেন, আটক ব্যক্তি পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি সন্তু গ্রপের স্বশস্ত্র গ্রুপের লিডার এবং সক্রিয় চাঁদাবাজ। তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র রাখার দায়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM