প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি উপ স্বরাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি আরবের উপ স্বরাষ্ট্রমন্ত্রী ড. নাসের বিন আব্দুল আজিজ আল-দাউদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

- Advertisement -

দুই দিনের সফরে শনিবার (১২ নভেম্বর) বিকালে ঢাকায় এসেছেন সৌদি উপ স্বরাষ্ট্রমন্ত্রী। তার এই সফরে দ্বিপাক্ষিক বিভিন্ন ইস্যু ছাড়াও বাংলাদেশ ও সৌদি আরবের মধ্যে নিরাপত্তা সহযোগিতা চুক্তি সই হতে পারে।

- Advertisement -google news follower

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও প্রবাসী কল্যাণ বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের সঙ্গে বৈঠকের কথা রয়েছে এই সৌদি নেতার।

এর আগে, গত ২৬ অক্টোবর ঢাকায় নিযুক্ত সৌদি রাষ্ট্রদূত এসা ইউসুফ এসা আলদুহাইলান পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে বৈঠক করেন। সে সময় দুই দেশের পারস্পরিক স্বার্থের বিভিন্ন দ্বি-পাক্ষিক বিষয়ে মতবিনিময় করেন তারা।

- Advertisement -islamibank

সেই বৈঠকে সৌদি রাষ্ট্রদূত দেশটির উপ স্বরাষ্ট্রমন্ত্রীর আসন্ন ঢাকা সফরের অগ্রগতি সম্পর্কে মন্ত্রীকে অবহিত করেন। জবাবে পররাষ্ট্রমন্ত্রী এই সফরে তার অফিস থেকে পূর্ণ সহযোগিতার কথা জানান। এছাড়া রিয়াদে ৩০-৩১ অক্টোবর অনুষ্ঠেয় যৌথ অর্থনৈতিক কমিশন সম্পর্কে পররাষ্ট্রমন্ত্রীকে অবহিত করেন সৌদি রাষ্ট্রদূত।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM