টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে ইয়াসির

জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতেছে বাংলাদেশ। পরিসংখ্যানে বড় ব্যবধানে এগিয়ে বাংলাদেশ। সবচেয়ে বেশি ১৯ টি-টোয়েন্টির প্রতিপক্ষ ছিল জিম্বাবুয়ে, টাইগাররা জিতেছে ১২টি। কিন্তু সাম্প্রতিক ফর্ম, এই বিশ্বকাপের পারফরম্যান্স হিসেবে এগিয়ে থেকেই নামছে জিম্বাবুয়ে। বাংলাদেশকে হারাতে পারলে সহজ হবে তাদের সেমিফাইনালের পথও।

- Advertisement -

সোমবার গ্যাবায় এমন সমীকরণ সামনে রেখে বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। এই ম্যাচের একাদশে ফেরানো হয়েছে ইয়াসির আলি রাব্বিকে, বাদ পড়েছেন মেহেদী হাসান মিরাজ।

- Advertisement -google news follower

আগের ম্যাচে ইয়াসির আলীর জায়গায় খেলানো হয়েছিল মেহেদী হাসান মিরাজকে। এবার মিরাজের জায়গাতেই ফেরানো হয়েছে তাকে। আবারও আট ব্যাটার তত্ত্বে ফিরেছে বাংলাদেশ।

জিম্বাবুয়েও মাঠে নামছে একটি পরিবর্তন নিয়ে। টেন্ডাই চাতারাকে জায়গা করে দিয়েছেন লুক জঙ্গুয়ে।

- Advertisement -islamibank

বাংলাদেশ একাদশ

সৌম্য সরকার, নাজমুল হোসেন, লিটন দাস, সাকিব আল হাসান, আফিফ হোসেন, ইয়াসির আলী, নুরুল হাসান, মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ

ওয়েসলি মাধেভেরে, ক্রেইগ আরভিন, মিল্টন সুম্বা, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, রেজিস চাকাভা, রায়ান বার্ল, টেন্ডাই চাতারা, ব্র্যাড ইভান্স, রিচার্ড এনগারাভা ও ব্লেসিং মুজারাবানি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM