কালুরঘাট সেতু থেকে লাফিয়েও প্রাণে রক্ষা তরুণীর

চট্টগ্রামের কালুরঘাট সেতু থেকে নদীতে লাফিয়ে পড়েন রোকছা (৩৫) নামের এক তরুণী। নদীর কুলে থাকা মাঝিরা তাকে উদ্ধার করলে প্রাণে বেঁচে যান তিনি।

- Advertisement -

২৯ অক্টোবর, শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে কালুরঘাট সেতুর মাঝখান নদীতে লাফিয়ে পড়েছিলেন তিনি। তবে ভাগ্যক্রমে তা দেখে ফেলেছিলেন নৌকার মাঝিরা। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করেন তারা।

- Advertisement -google news follower

সেতুর রেলওয়ে গেইটম্যান মো. সাইফুল জানান, সেতুর মাঝখান থেকে এক মহিলা নদীতে ঝাঁপ দিলে তাকে নদীতে চলাচলরত একটি নৌকা উদ্ধার করেন।

সংজ্ঞাহীন অবস্থায় রোকছাকে উদ্ধার উপজেলা হাসপাতালে নিয়ে আসলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কমিউনিটি মেডিক্যাল অফিসার সঞ্চয় সেন।

- Advertisement -islamibank

তবে চেতনা ফিরে আসায় রোকছা বোনের বাড়িতে চলে গেছে বলে জানিয়েছেন হাসপাতালে নিয়ে আসা মো. তারেক নামের এক ব্যক্তি।

তিনি রোকছার বরাত দিয়ে বলেন, স্বামী আরেকটি বিয়ে করায় রোকছা নদীতে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্ঠা করেছিলো। তার স্বামীর বাড়ি উপজেলার পোপাদিয়া ইউনিয়নের সৈয়দনগর গ্রামে।

জেএন/পূজন সেন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM