ককটেল বানানোর সময় বিস্ফোরণে আহত মা-ছেলে

নিজেদের বাড়িতে ককটেল বানানোর সময় বিস্ফোরণে গুরুতর আহত হয়েছেন ৫৫ বছর বয়সী মা ফাহমিদা বেগম ও তার ছেলে শহিদুল ইসলাম শহিদ।

- Advertisement -

গতকাল শনিবার রাত পৌনে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার জিয়ানগর এলাকার শহিদের বাড়িতে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

বিস্ফোরণের পর গুরুতর আহত অবস্থায় শহিদ ও তার মাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। তাদের অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে চিকিৎসকরা তাদের রাজশাহীতে পাঠিয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের সিনিয়র স্টাফ আনসারুল জানান, রাত ৯টা ১৫ মিনিটে হাসপাতালে তাদের আনা হয়। শহিদের মুখম ও তার মায়ের হাত ক্ষতিগ্রস্ত হয়েছে।

- Advertisement -islamibank

এ বিষয়ে চাঁপাইনবাবাগঞ্জ জেলা হাসপাতালের ডা.ফরহাদ সুইট জানান, বিস্ফোরণের ঘটনায় মা ফাহমিনা বেগমের মুখ, ডান হাত ও পায়ে স্প্লিন্টারের আঘাত রয়েছে।

ছেলে শহিদুল ইসলামের বুকে, মুখে ও ডান হাতে স্প্লিন্টার ঢুকে গুরুতর জখম হয়েছে। ধারণা করা হচ্ছে, খুব কাছ থেকেই বিস্ফোরণে তারা দগ্ধ হয়েছেন।

চাঁপাইনবাবাগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম আলমগীর জাহান বলেন, ধারণা করা হচ্ছে, তারা মা ছেলে মিলে ককটেল সাদৃশ্য জিনিস তৈরি করছিলেন।

এ সময় হঠাৎ বিস্ফোরণ ঘটলে মা ও ছেলে দগ্ধ হন। তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ওসি আরও বলেন, দগ্ধ শহিদুল ইসলামের নামে থানায় একাধিক মামলা রয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM