ধর্ষণ ও হত্যার আগে ঘাতক নিজের রিকশায় ছড়িয়ে নিয়ে যায় শিশুটিকে

গত ১৮ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে চট্টগ্রাম নগরের পোর্ট কলোনির পরিত্যক্ত বাসা থেকে ৭ বছরের এক শিশু সুরমা আক্তারের লাশ উদ্ধার করে। পুলিশ বলছে, ধর্ষণের পর তাকে হত্যা করা হয়। সম্প্রতি পুলিশের হাতে সিসিটিভির একটি ফুটেজ এসেছে। সেখানে দেখা যায়, এক রিকশা চালক শিশুটিকে বড়পোল এলাকা থেকে তার রিকশায় বসিয়ে নিয়ে যাচ্ছে।

- Advertisement -

পুলিশের ধারণা, হাল্কা পাতলা স্বাস্থ্যের ৪০/৪৫ বছরের অজ্ঞাত সেই রিকশা চালক ওই শিশু হত্যার মুল ঘাতক। তার সন্ধান পাওয়া গেলে হত্যার মূল রহস্য বেরিয়ে আসবে।

- Advertisement -google news follower

ঘটনার প্রত্যক্ষদর্শী শিশুটির বরাত দিয়ে পুলিশ জানায়, ১৭ সেপ্টেম্বর সকালে বড়পোল এলাকা থেকে বিরিয়ানি কিনে দেওয়ার কথা বলে এক রিকশা চালক সুরমা আক্তারকে তার রিকশায় তুলে নেয়। এসময় শিশুটির সঙ্গে প্রতিবেশী এক শিশু ছিল। সে সঙ্গে যেতে চাইলেও নেয়নি রিকশা চালক। শুধু শিশুটিকে রিকশায় তুলে নিয়ে যায়। প্রতিবেশী শিশুটি বাড়িতে গিয়ে বিষয়টি ওই শিশুর মাকে জানায়। পরে তাকে খুঁজতে বের হন স্বজনরা। ১৮ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে পোর্ট কলোনির পরিত্যক্ত বাসায় শিশুটির লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর শিশুটির স্বজনরা ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করে।

মামলার তদন্ত কর্মকর্তা বন্দর থানার উপ-পরিদর্শক মাসুদুর রহমান বলেন, শিশুটিকে একজন মাঝ বয়সী রিকশা চালক নিজের রিকশায় তুলে নিয়ে যাচ্ছে, এমন একটি ভিড্ওি ফুটেজ হাতে এসেছে। রিকশা চালকের পরিচয় উদ্ধারের চেস্টা চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে রিকশা চালকের ছবিটি শেয়ার করা হয়েছে। যাতে কেউ চিনতে পেলে আমাদের খবর দেয়।

- Advertisement -islamibank

নিহত শিশুটির বাবা নগরের বড়পোল এলাকার বাসিন্দা মোহাম্মদ কাউছার বলেন, ফুটফুটে শিশুটির কি অপরাধ তাকে এভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে। খুনীকে গ্রেফতারের পর দৃষ্টান্তমূলকভাবে শাস্তি কামনা করছি।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুর রহমান বলেন, ময়নাতদন্তের প্রতিবেদনে নিশ্চিত হওয়া গেছে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। আমরা অভিযুক্ত রিকশাচালককে চিহ্নিত করতে পেরেছি। দ্রুত সময়ের মধ্যে তাকে গ্রেফতার করা হবে।
জেএন/এফও/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM