পুলিশের জন্য ভারত থেকে আনা হল ৬ রাইডিং হর্স

বাংলাদেশ পুলিশের জন্য যশোরের বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত থেকে উন্নতমানের ছয়টি রাইডিং হর্স আমদানি করা হয়েছে। যার আমদানি মূল্য ৮৩ হাজার ৩৪০ মার্কিন ডলার।

- Advertisement -

বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ভারতের পেট্রাপোল বন্দর থেকে ভারতীয় হর্স অ্যাম্বুলেন্সে করে এ ঘোড়াগুলো বাংলাদেশের বেনাপোল বন্দরে এসে পৌঁছায়।

- Advertisement -google news follower

জানা গেছে, বাংলাদেশ পুলিশের নামে এ ঘোড়াগুলো কেনা হয়েছে। সাপ্লাইকারী হিসেবে ঘোড়াগুলো পৌঁছানোর দায়িত্ব পেয়েছে ঢাকার মহাসিন ব্রাদার্স নামের একটি প্রতিষ্ঠান।

ভারতের জেকে এন্টারপ্রাইজ নামের একটি রপ্তানিকারক প্রতিষ্ঠান থেকে ঘোড়াগুলো কেনা হয়েছে। এ ঘোড়াগুলো ছাড় করাতে বেনাপোল কাস্টমস হাউসে মেসার্স মাধ্যম নামে একটি সিঅ্যান্ডএফ এজেন্ট প্রয়োজনীয় কাগজপত্র দাখিল করেছে।

- Advertisement -islamibank

সাপ্লাইকারী মহাসিন ব্রাদার্সের প্রতিনিধি জানান, ভারতের রাজস্থান থেকে ছয়টি রাইডিং ঘোড়া কিনেছে বাংলাদেশ পুলিশ। এ ঘোড়াগুলো রাত ৮টার দিকে বেনাপোল বন্দরে এসে পৌঁছেছে। খুব দ্রুত ঘোড়াগুলো খালাশ করে ঢাকার উদ্দেশে রওনা করা হবে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া বলেন, রাতে ঘোড়াগুলো বেনাপোল বন্দরে আসার পরে দ্রুত ছাড় করানোর জন্য সব ধরনের সহযোগিতা করা হচ্ছে। ঘোড়াগুলো খুব দ্রুত বেনাপোল বন্দর থেকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনের উদ্দেশে রওনা হবে।

জেএন/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM