করোনা শনাক্ত ৪১০, মৃত্যু ১

দেশে গত ২৪ ঘন্টায় করোনা সংক্রমণ কমেছে ৩ দশমিক ১ শতাংশ। বুধবার করোনায় শনাক্তের হার ছিল ১৩ দশমিক ৮৬ শতাংশ। আজ তা কমে দাঁড়িয়েছে ১০ দশমিক ৭৬ শতাংশে।

- Advertisement -

আজ ৩ হাজার ৮১০ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৪১০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আগের দিন ৩ হাজার ৯৬১ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছিল ৫৪৯ জন।

- Advertisement -google news follower

আজ স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৯ লাখ ২ হাজার ২৯০ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ২৮ হাজার ৫২৪ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৬১ শতাংশ।

- Advertisement -islamibank

দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে একজন মারা গেছেন। আগের দিন এই রোগে দুইজন মারা গিয়েছিল। এখন পর্যন্ত দেশে মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ৩৭৫ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৫৮৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ লাখ ৬৭ হাজার ৯৫৩ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ০১ শতাংশ। গতকাল সুস্থতার হার ছিল ৯৭ শতাংশ।

এদিকে, রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘন্টায় ২ হাজার ৯৭০ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ২৮৪ জন। শনাক্তের হার ৯ দশমিক ৫৬ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিল ১৩ দশমিক ৮৫ শতাংশ।

জেএন/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM