মাটির নিচে ইয়াবার খনি!

কর্ণফুলী উপজেলায় মাদক ব্যবসায়ীর গুদামঘরের মাটি খুঁড়ে ২ লাখ ২০ হাজার পিস ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে র‍্যাব।

- Advertisement -

শনিবার(১৭ সেপ্টেম্বর) রাতে শাহমিরপুর বাদামতল এলাকার একটি বসত বাড়িতে থেকে এ মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় দুই মাদক ব্যবসায়ীকেও আটক করে র‌্যাবের সদস্যরা।

- Advertisement -google news follower

আটকরা হলো- কর্ণফুলী উপজেলার শাহ মীরপুরেরর মৃত সুলতান আহমেদ ছেলে মো. আজম উদ্দিন চৌধুরী (২৬) ও মো. আব্দুল নূর ছেলে মো. ছৈয়দ নুর প্রকাশ রুবেল হোসেন (৩০)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, আটক আসামি আজমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় প্রায় ৫ থেকে ৬ বছর ধরে সে ইয়াবা ব্যবসার সাথে যুক্ত । সে টিনশেডের একটি ঘরের মধ্যে মাটিতে গর্ত করে বস্তায় করে ইয়াবা ট্যাবলেট এবং দেশীয় অস্ত্র ও গোলাবারুদ মাটি চাপা দিয়ে মজুদ করে রাখত। পরবর্তীতে সেগুলো থেকে খুচরা ইয়াবা ব্যবসায়ীদের কাছে ছোট ছোট প্যাকেটে করে ইয়াবা ট্যাবলেটের চালান সরবরাহ করত।

- Advertisement -islamibank

তিনি আরো বলে, উদ্ধারকৃত অস্ত্রগুলো দিয়ে আসামিরা বিভিন্ন অপরাধমূলক কাজে যুক্ত ছিল। এই অস্ত্র ও গোলাবারুদ  তারা বাশঁখালীর  অস্ত্র ব্যবসায়ী শহিদ এবং ছৈয়দের থেকে হ সংগ্রহ করত বলে জানায। তাদের সংলিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM