বিএম ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় আরো দুজনের লাশ শনাক্ত

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের পর ভয়াবহ বিস্ফোরণের ঘটনার তিনমাস পর লাশের সাড়িতে যুক্ত হচ্ছে আরো দুজনের নাম।

- Advertisement -

চমেক হাসপাতালের মর্গে থাকা এ দুই জনের লাশ শনাক্ত হয়েছে। মর্গে পড়ে আছে দগ্ধ হয়ে যাওয়া আরো ১২ লাশ। যা এখনো শনাক্ত করা সম্ভব হয়নি।

- Advertisement -google news follower

নতুন শনাক্ত করা ব্যক্তিরা হলেন মো. মাঈন উদ্দিন (২৩) ও মো. জুয়েল রানা (৩১)। মাঈন উদ্দিনের বাড়ি নোয়াখালীর হাতিয়া উপজেলার সিরাজপুর গ্রামে। জুয়েল রানার বাড়ি একই জেলার কোম্পানীগঞ্জ উপজেলার শাহজাদপুর গ্রামে।

বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বনিক। তিনি বলেন, আজ বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ নিয়ে নিহত ৫১ জনের মধ্যে ৩৯ জনের লাশ শনাক্ত করা হলো।

- Advertisement -islamibank

উল্লেখ্য, গত ৪ জনু সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের বিএম ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০জন ফায়ার ফাইটারসহ নিহত হন ৫১ জন। আহত হন ২৫০ এর বেশী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM