সাড়ে ১১ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার টেকনাফে

মিয়ানমার থেকে নাফ নদী হয়ে কক্সবাজারের টেকনাফ উপজেলার জালিয়ার দ্বীপে প্রবেশকালে ২ কেজি ১৪১ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) ও ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। শনিবার (০৩ সেপ্টেম্বর) ভোরে উপজেলার দমদমিয়ার জালিয়ার দ্বীপ এলাকা থেকে আইসগুলো উদ্ধার করা হয়।

- Advertisement -

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার। তিনি জানান, মিয়ানমার থেকে মাদকের একটি বড় চালান পাচারের খবরে বিজিবির টহল দল ঘটনাস্থলে অভিযান চালায়। এক পর্যায়ে মিয়ানমারের দিক থেকে একটি কাঠের নৌকায় করে তিন-চারজন ব্যক্তি নাফ নদীর শূন্যরেখা অতিক্রম করে।

- Advertisement -google news follower

এ সময় বিজিবির সদস্যরা থামার নির্দেশ দিলে তারা নৌকা থেকে লাফ দিয়ে সাঁতরে মায়ানমারের দিকে পালিয়ে যায়। পরে নৌকায় তল্লাশি চালিয়ে পলিথিনে মোড়ানো দুটি প্লাস্টিকের ব্যাগ থেকে ২ কেজি ১৪১ গ্রাম আইস এবং ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। উদ্ধার করা আইস ও ইয়াবার দাম ১১ কোটি ৬০ লাখ ৫০ হাজার টাকা।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM