বেতারের ডিজি কামরুজ্জামান মারা গেছেন,তথ্যমন্ত্রীর শোক

বাংলাদেশ বেতারের মহাপরিচালক আহম্মদ কামরুজ্জামান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ শনিবার (২৩ জুলাই) ভোরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন মারা যান তিনি। তার বয়স হয়েছিল ৫৯ বছর।

- Advertisement -

আহম্মদ কামরুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ

- Advertisement -google news follower

সকালে তথ্যমন্ত্রীর দফতর থেকে পাঠানো এক শোকবার্তায় বলা হয়েছে, ক্যান্সারে আক্রান্ত হয়ে ৪ জুলাই থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

তার মৃত্যুর সংবাদে শোকাহত মন্ত্রী প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

- Advertisement -islamibank

ড. হাছান তার শোকবার্তায় বলেন, নিবেদিতপ্রাণ সদালাপী সুশীল সেবক আহম্মদ কামরুজ্জামানের অকাল মৃত্যু অত্যন্ত বেদনার। তার কর্মময় জীবন সিভিল সার্ভিসের সদস্যদের জন্য অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM