ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের অভিযান: আটক ৯

চট্টগ্রাম নগরীর রেয়াজ উদ্দিন বাজারের মুখে ফুট ওভারব্রিজের নিচে নির্জন ও অন্ধকারাচ্ছন্ন স্থানে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে সংঘবদ্ধ একটি ডাকাত দল।

- Advertisement -

গোপন সোর্সের মাধ্যমে এ খবর পৌছে যায় থানা পুলিশের কানে। সাথে সাথে অভিযানে নামে টিম কোতোয়ালী। ডাকাতে দলের ৯ সদস্যকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

- Advertisement -google news follower

গতকাল সোমবার (১৮ জুলাই) রাম পৌণে ১২টার সময় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৯টি ছোরা, ১টি কাটার ও ১টি হাতুড়ি উদ্ধার করে পুলিশ।

আটককৃত ডাকাত দলের সদস্যরা হলেন, জানে আলম সোহাগ (৪২), রতন দত্ত (৪২), মো. ইকবাল হোসেন (৩৫), মোহাম্মদ রনি (৩২), মো. দেলোয়ার হোসেন (২৮), মো. বাদশা (২৫), মো. সোহেল (২৩), কাওছার (২০) ও মিনহাজ উদ্দিন নয়ন (২০)।

- Advertisement -islamibank

আজ মঙ্গলবার (১৯ জুলাই) সকালে ডাকাত দলের ৯ সদস্যকে আটকের তথ্যটি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি জাহেদুল কবীর।

তিনি বলেন, আটককৃতরা সংঘবদ্ধ ডাকাতদলের সদস্য। তাদের মধ্যে পাঁচজনের বিরুদ্ধে একাধিক ডাকাতি, অস্ত্র ও চুরির মামলা রয়েছে। এ চক্রে আরো কয়েকজন রয়েছে বলে তথ্য পেয়েছি। তাদের গ্রেফতারে অভিযান চলবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM