চট্টগ্রামে এলাকাভিত্তিক লোডশেডিং এক ঘণ্টা

সরকারের নির্দেশনার পর বিদ্যুৎ সরবরাহের নতুন পরিকল্পনা প্রকাশ করেছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন (বিউবো)। নির্দেশনা অনুযায়ী চট্টগ্রামে এক ঘণ্টা করে এলাকাভিত্তিক লোডশেডিং হবে। প্রাথমিকভাবে লোডশেডিং এর পরিমাণ ১০০ মেগাওয়াট নির্ধারণ করা হয়েছে

- Advertisement -

মঙ্গলবার (১৯ জুলাই) বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ওয়েবসাইটে বিতরণ অঞ্চল বিউবো চট্টগ্রাম জোনের সন্ধ্যা ৭টা থেকে রাত ১২ টা পর্যন্ত সময়ের শিডিউল প্রকাশ করেছে।

- Advertisement -google news follower

জানতে চাইলে বিদ্যুৎ চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী রেজাউল করিম জানান, লোডশেডিংয়ের ১০০ মেগাওয়াট সম্ভাব্য ধরে পরিকল্পনা করার পর যদি ২০০ মেগাওয়াট লোডশেডিং করতে হয় সেক্ষেত্রে এসব পরিকল্পনা শতভাগ বাস্তবায়ন করা সম্ভব নাও হতে পারে। আমরা একটি খসড়া পরিকল্পনা পাঠিয়েছিলাম। আমরা চেষ্টা করছি এই পরিকল্পনা আজকে না হলেও আগামীকাল থেকে করার।

বন্দরনগরীর শিল্প এলাকার বিষয়টি মাথায় রেখে আমাদের পরিকল্পনা সাজাতে হয়। আশা করছি এবারও শিল্প এলাকাগুলো মাথায় রেখে বরাদ্দ দেওয়া হবে।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM