হেলিকপ্টার দুর্ঘটনায় প্রাণ গেল ৭ জনের

ইতালির টাস্কানি এবং এমিলিয়া রোমাগনা অঞ্চলের সীমান্তবর্তী এক পাহাড়ি এলাকায় একটি হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -

এতে চারজন তুর্কি ও দুজন লেবাননের নাগরিকসহ মোট সাত জনের প্রাণহানির খবর জানা গেছে। খবর পেয়ে শনিবার দুর্ঘটনাস্থল থেকে ৭ জনের মৃতদেহ উদ্ধার করে কর্তৃপক্ষ।

- Advertisement -google news follower

স্থানীয় কর্তৃপক্ষ জানায়, হেলিকপ্টারটি ইতালির তুসক্যানি লুসা এলাকা থেকে যাত্রা করে উত্তরের শহর ট্রেভিসোর দিকে যাচ্ছিল। এর মধ্যবর্তী এক জায়গার খারাপ আবহাওয়ার কারণে বিধ্বস্ত হয় হেলিকপ্টারটি।

গণমাধ্যম সূত্রে জানা যায়, পাহাড়ি এলাকায় খারাপ আবহাওয়ার কারণে রাডারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয় হেলিকপ্টারটির। পরে টাস্কানি এবং এমিলিয়া রোমাগনা অঞ্চলের সীমান্তবর্তী এক পাহাড়ি এলাকায় বিধ্বস্ত অবস্থায় এর ধ্বংসাবশেষ পাওয়া যায়।

- Advertisement -islamibank

ইতোমধ্যে উদ্ধারকারীরা হেলিকপ্টার থেকে সাত যাত্রীকে মৃত অবস্থায় খুঁজে পেয়েছেন। যাত্রীদের মধ্যে চারজন তুর্কি এবং দুজন লেবাননের নাগরিক ছিলেন। যারা ইতালিতে ব্যবসায়িক সফরে এসেছিলেন। এদের সঙ্গে দুর্ঘটনায় নিহত হন ইতালীয় পাইলটও। খবর রয়টার্স

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM