আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গুলিতে তিন সন্ত্রাসী নিহত

কাশ্মীরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গুলিতে তিন সন্ত্রাসী নিহত হয়েছে বলে জানিয়েছেন কর্মকর্তারা। শনিবার (১১ জুন) স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটের দিকে কাশ্মীরের পুলওয়ামার দ্রাবগাম এলাকায় এ গোলাগুলি শুরু হয়।

- Advertisement -

বন্দুকযুদ্ধে প্রথমে এক ‘সন্ত্রাসীর’ নিহতের খবর মেলে; আজ রবিবার ভোরে পুলিশের টুইটে আরও দুইজন নিহত হয়েছে বলে জানানো হয়। নিহত এ তিনজনই লস্কর-ই-তৈয়বার সদস্য বলে কাশ্মীর পুলিশের মহাপরিদর্শকের বরাত দিয়ে জানিয়েছে এনডিটিভি।

- Advertisement -google news follower

কাশ্মীর পুলিশের মহাপরিদর্শক বিজয় কুমার বলেন, ‘তিনজন নিহত। সন্ত্রাসীরা স্থানীয়, সন্ত্রাসী সংগঠন লস্কর-ই-তৈয়বার সঙ্গে সংশ্লিষ্ট। এর মধ্যে একজন জুনাইদ শিরগোজরি, যে ১৩ মে আমাদের সহকর্মী শহীদ রিয়াজ আহমেদ হত্যাকাণ্ডে জড়িত ছিল।

পুলওয়ামার গুদোরা গ্রামে নিজবাড়িতে ‘সন্ত্রাসীদের গুলিতে’ গুরুতর আহত হয়েছিলেন রিয়াজ, পরে হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

- Advertisement -islamibank

নিহতদের কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাছাড়া বন্দুকযুদ্ধে নিহত বাকি দুই ‘সন্ত্রাসীর’ নাম ফাজিল নজর ভাট ও ইরফান আহ মালিক বলে জানা গেছে।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM