বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ ভ্যানযাত্রী নিহত

বাগেরহাটে ইট বোঝাই ট্রলির ধাক্কায় দুই ভ্যানযাত্রী নিহত ও গুরুতর আহত হয়েছেন ভ্যানচালক। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -

বুধবার (২৫ মে) সকাল সাড়ে ৯টায় বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের দড়াটানা সেতুর ঢালে চিংড়ি গবেষণা কেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

বাগেরহাট শহর থেকে আসা ইট বোঝাই ট্রলিটি বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রেশমী বেগম নামের এক নারী নিহত হন। এঘটনায় আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন। আর আহত ভ্যানচালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

নিহতরা হলেন বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের বাবুল ফকিরের স্ত্রী রেশমী বেগম (৫০) এবং কচুয়া উপজেলার শোলারকোলা গ্রামের সুলতান খানের ছেলে সালাম খান (৪২)। তবে আহত ভ্যানচালকের নাম এখনও জানা যায়নি।

- Advertisement -islamibank

এ বিষয়ে বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক মোঃ গোলাম সরোয়ার বলেন, ইট বোঝাই একটি ট্রলির ধাক্কায় দুই ভ্যানযাত্রী নিহত হয়েছেন। নিহতদের মরদেহ ইতোমধ্যে উদ্ধার করা হয়েছে।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM