লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত  

লক্ষ্মীপুরের কমলনগরে সড়ক দুর্ঘটনায় রমনী মোহন দাস (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। রোববার (৩০ সেপ্টেম্বর) রাতে রামগতি-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়কের কমলনগরের ফোরকানিয়া এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। রমনী মোহন কমলনগরের হাজিরহাট ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

- Advertisement -

এ তথ্য নিশ্চিত করেছেন হাট ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ বাহার। তিনি জানান, রাতে রমনী মোহন দাস (৬৫) কমলনগরের করুনানগর বাজার থেকে ফোরকানিয়া এলাকায় হয়ে বাড়ি ফিরছিলেন। এসময় বিপরীত দিক থেকে দ্রুতগতির একটি মাইক্রোবাস- লক্ষ্মীপুরের দিকে যাচ্ছিল। মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা রমনী মোহনকে ধাক্কা দেয়। পরে তিনি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে পাশের ডোবাতে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

- Advertisement -google news follower

কমলনগর থানার ওসি ইকবাল হোসেন জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনায় মাইক্রোবাসের চালকও আহত হন। পরে স্থানীয়রা চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

 

- Advertisement -islamibank

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM