মিরসরাইয়ে পৃথক অভিযানে ইয়াবাসহ দুই কারবারি আটক

চট্টগ্রামের মিরসরাই থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

- Advertisement -

রবিবার (২ এপ্রিল) রাত সাড়ে ১১ টায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের হাদিফকিরহাট বাজার এলাকায় পৃথক অভিযান চালিয়ে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার উখিয়া থানার কুতপালং ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ সুলতানের পুত্র আবু বক্কর (৩৪) ও বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার হোগলপাতী এলাকার মো. হারুন শেখের পুত্র ফেরদাউস শেখ (২৬)।

এদের মধ্যে আবু বক্করের কাছ থেকে ১ হাজার ৪ শত পিস এবং ফেরদাউসের কাছ থেকে ৬ শত পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫ লক্ষ ২৫ হাজার টাকা।

- Advertisement -islamibank

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, রবিবার রাত সাড়ে ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের হাদিফকিরহাট বাজার এলাকায় পৃথক অভিযান চালায় পুলিশের দুটি টিম।

অভিযানে লক্ষীপুর গামী শাহী বাস (ঢাকা-মেট্টো-ব-১৫-২১৮৯) হতে ১৪’শ পিস ইয়াবাসহ আবু বক্কর (৩৪) ও অপর একটি অভিযানে ঢাকাগামী বিআরটিসি বাস (ঢাকা-মেট্টো-ব-১৫-৬০২০) ৬শ পিস ইয়াবাসহ ফেরদাউস শেখ (২৬) কে আটক করা হয়।

এই ঘটনায় তাদের বিরুদ্ধে মিরসরাই থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জেএন/জাবেদ/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM