১১ বাংলাদেশি আগরতলায় আটক

১১ জন বাংলাদেশি নাগরিককে আটক করেছে ত্রিপুরা পুলিশ। অবৈধভাবে ভারতীয় ভূখণ্ডে প্রবেশের দায়ে তাদের আটক করা হয়। আজ বুধবার (৭ সেপ্টেম্বর) পশ্চিম আগরতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এল ডারলং সংবাদ মাধ্যমকে এই তথ্য জানান।

- Advertisement -

ভারতের পশ্চিম আগরতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এল ডারলং বলেন, মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) মধ্যরাতে আগরতলা শহরের রামনগর ৫নং এলাকা থেকে আর্মি ইন্টেলিজেন্ট ও পুলিশের যৌথ অভিযানে তাদের আটক করা হয়। পরে পশ্চিম আগরতলা থানায় নিয়ে আসা হয়। আটকের সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন, বাংলাদেশি টাকা ও ভারতীয় রুপি জব্দ করা হয়েছে।

- Advertisement -google news follower

ওসি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানায়- কাজের সন্ধানে তারা ত্রিপুরায় প্রবেশ করেছেন। তারা সবাই রাজমিস্ত্রির কাজ করেন। তবে আটকদের কাছে পাসপোর্ট-ভিসা বা কোনো বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। পুলিশ তাদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা নিয়ে তদন্ত শুরু করেছে। প্রকৃতপক্ষে কি কারণে তারা এসেছে তা জানার চেষ্টা চলছে।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM