সেনা ক্যাম্পে হামলা: ৩ ভারতীয় সেনা ও ২ সন্ত্রাসী নিহত

ভারত শাসিত জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে হামলা চালায় দুজন সন্ত্রাসী। পরে সেনাবাহিনীর সঙ্গে তাদের বন্দুকযুদ্ধ হয়। এতে ২ হামলাকারী ও ভারতীয় সেনাবাহিনীর ৩ সদস্যসহ মোট ৫ জন নিহত হয়েছেন।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি ও আনন্দবাজার জানায়, বৃহস্পতিবার ( ১১ আগস্ট) ভোরে জম্মু-কাশ্মীরের রাজৌরির সেনা ক্যাম্পে এই হামলার ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ২০১৮ সালের পর থেকে জম্মু-কাশ্মীরের কোনো সেনা ক্যাম্পে এটিই প্রথম বড় কোনো হামলা। এই হামলাকে ‘আত্মঘাতী’ হামলা বলেও দাবি করা হয়েছে।

আনন্দবাজার জানায়, রাজৌরি শহরের ২৫ কিলোমিটার দূরে পরগল এলাকার ওই চৌকিতে হামলার সময় সেনার একটি কোম্পানি মোতায়েন ছিল। সংঘর্ষের পর পাহাড়-জঙ্গলে ঘেরা ওই এলাকায় তল্লাশি অভিযান শুরু হয়েছে।

- Advertisement -islamibank

একজন সেনা কর্তা বলেন, ‘আশপাশের এলাকায় আরও কয়েকজন অনুপ্রবেশকারী সন্ত্রাসী লুকিয়ে থাকতে পারে বলে আশঙ্কা রয়েছে।’

জম্মু-কাশ্মীর পুলিশের অতিরিক্ত মহাপরিচালক মুকেশ সিং বলেন, পার্গাল সেনা ক্যাম্পের সীমানা পার করে কয়েকজন সন্ত্রাসী প্রবেশের চেষ্টা করেছিল। এ সময় সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলি হয়। এতে ২ জন সন্ত্রাসী নিহত হয়েছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM