চট্টগ্রাম গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সম্মিলিত পরিষদের কমিটি গঠিত

চট্টগ্রাম গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সম্মিলিত পরিষদের ১৬ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

- Advertisement -

এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন  শেখ আবদুল মান্নান ও সাধারণ সম্পাদক হয়েছেন  চন্দন কুমার দে।

- Advertisement -google news follower

এছাড়া কমিটিতে সিনিয়র সহসভাপতি দিলীপ কুমার নাথ, সহসভাপতি ফয়েজ আহম্মদ, আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আলম, সহসাধারণ সম্পাদক  শ্যাম দুলাল দেব বর্মন, অর্থ সম্পাদক মো. ইউছুপ, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল হক, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আবুল কাশেম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহাগ হোসেন, দপ্তর সম্পাদক এমরান হোসেন, নারী সম্পাদক রোজি বেগম, যুব সম্পাদক সালাউদ্দিন পারভেজ এবং কার্যকরী সদস্য পারুল আক্তার বর্ষা।

এছাড়া পাঁচ সদস্যের একটি উপদেষ্টা কমিটিও গঠন করা হয়। উপদেষ্টা কমিটিতে রয়েছেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির ক্রাফট ফেডারেশন বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগ সভাপতি  বখতিয়ার উদ্দিন খান, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক  মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মাহফুজুর রহমান খান ও ট্রেড ইউনিয়ন কেন্দ্র সভাপতি মো: মশিউদ্দৌলা্।

- Advertisement -islamibank

চট্টগ্রামের ১৬টি গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সমন্বয়ে এ সম্মিলিত পরিষদ গঠিত হয়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM