ট্রাভেল ব্যাগেও ফেনসিডিল, যুবক আটক

সীতাকুণ্ডে স্টার লাইনে পরিবহণে অভিযান চালিয়ে ট্রাভেল ব্যাগে তল্লাশি করে ১শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় মো. মুরাদ মিয়া (৩৫) নামে এক মাদকব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

- Advertisement -

শুক্রবার (০২ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে ভাটিয়ারী ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটক মুরাদ মিয়া কক্সবাজারের চাটটিকা পল্লীর (সিটি কলেজ) মৃত জাকির মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদেরভিত্তিতে জানতে পারি এক মাদকব্যবসায়ী একটি যাত্রীবাহী বাসযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ফেনী থেকে কক্সবাজারের দিকে যাচ্ছে।

- Advertisement -islamibank

এমন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ডের ভাটিয়ারী ফিলিং স্টেশনের বিপরীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা স্টার লাইন স্পেশাল পরিবহনে তল্লাশি চালানো হয়। বাসযাত্রী মো. মুরাদ মিয়ার আচরণ সন্দেহজনক মনে হলে তাকে আটক করা হয়।
পরে তার দখলে থাকা একটি ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ১শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, সে দীর্ঘদিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরে বিভিন্ন অভিনব কৌশলে কক্সবাজারসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। আটক আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM