চট্টগ্রামে করোনার খাতায় যোগ আরও ১৫৯ জন

চট্টগ্রামে ৮৯০ জনের নমুনায় আরও ১৫৯ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। নতুন শনাক্তদের মধ্যে ৮২ জন নগরের ও ৭৭ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

- Advertisement -

এ নিয়ে চট্টগ্রামে ৭ হাজার ৬২৫ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ৫ হাজার ১৯৯ জন নগরের ও ২ হাজার ৪২৬ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

- Advertisement -google news follower

এছাড়া গত ২৪ ঘন্টায় নগরে ৩ জন ও উপজেলার ২ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত মারা গেছেন ১৬৫ জন। এর মধ্যে ১২৮ জন নগরের ও ৩৭ জন উপজেলার বাসিন্দা।

শনিবার (২৭ জুন) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে এসব তথ্য জানান।

- Advertisement -islamibank

শুক্রবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৭৮ জনের নমুনা পরীক্ষায় ৬২ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ৩৪ জন নগরের ও ২৮ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির ল্যাবে ২৫০ জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের ৪৩ জনের করোনা মিলেছে। এর মধ্যে ১৫ জন নগরের ও ২৮ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩৯ জনের নমুনায় নগরের ৭ জন ও বিভিন্ন উপজেলার ১৭ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৩০ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের করোনা মিলেছে। এর মধ্যে ১৯ জন নগরের ও ২ জন উপজেলার।

ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৮৩ জনের নমুনা পরীক্ষা করে নগরের ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১০টি নমুনা পরীক্ষা করে ২ টিতে করোনার জীবাণু মিলেছে।

উপজেলায় আক্রান্তদের মধ্যে লোহাগাড়ার ৩, সাতকানিয়ার ৬, বাঁশখালীর ৭, আনোয়ারার ৮, চন্দনাইশের ২, পটিয়ার ৪, বোয়ালখালীর ৭, রাঙ্গুনিয়ার ২, রাউজানের ৬, ফটিকছড়ির ৬, হাটহাজারীতে ১১, মিরসরাইয়ের ৫ ও সীতাকুণ্ডের ১০ জন রয়েছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM