করোনা সন্দেহে ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা!

বোয়ালখালীর জলিল আম্বিয়া কলেজের পাশ থেকে সুমন দেওয়ানজী (৩৬) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। সুমন ওই কলেজের উত্তর পাশের হরি চৌকিদার বাড়ির টুন্টু দেওয়ানজীর ছেলে।

- Advertisement -

শনিবার (৬ জুন) সকাল ১১টার দিকে কধুরখীলের জলিল আম্বিয়া কলেজের পাশের সড়ক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

কলেজটির দারোয়ান মো. ইউসুফ বলেন, রাতে ডিউটি করে সকালে ঘুমিয়ে ছিলাম। সকাল সাড়ে ৮টার দিকে আমার স্ত্রী জানায়, কলেজের পাশে একজনের মরদেহ পড়ে আছে। ঘটনাস্থলে গিয়ে দেখি, মরদেহ ঘিরে অনেক মানুষ জড়ো হয়ে আছে।

তিনি বলেন, কলেজটি ৫ তলাবিশিষ্ট। মৃত সুমন ভবন থেকে লাফ দিয়েছে কি-না, তা জানিনা। তবে স্থানীয়রা বলছে, সে ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে। যদিও কলেজের সব গেট বন্ধ ছিল।

- Advertisement -islamibank

স্থানীয় ইউপি সদস্য মৃণাল কান্তি বিশ্বাস টিটু বলেন, সুমন শুক্রবার (৫ জুন) রাতে তার স্ত্রীকে জানায়, সে করোনায় আক্রান্ত হয়েছে। বিষয়টি পরিবারের অন্য সদস্যদের জানালে তারা শনিবার সুমনকে করোনা পরীক্ষা করতে বলেছিল। কিন্তু সকালে জলিল আম্বিয়া কলেজের নতুন ভবনের ৫ম তলায় উঠে রাস্তার ওপর লাফ দিয়ে আত্মহত্যা করে। সুমন ৩ কন্যার জনক। তার মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক আরিফুর রহমান বলেন, মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ময়নাতদন্তের পর তদন্ত করে তার মৃত্যুর কারণ জানা যাবে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM