বিএনপির রাজনীতি ভাইরাসে আক্রান্ত: কাদের

রাজনৈতিক বিরোধিতার নামে সরকারের সমালোচনা করার চিরায়ত ভাইরাসে বিএনপির রাজনীতি আক্রান্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

- Advertisement -

মঙ্গলবার (৫ মে) নিজ সরকারি বাসভবনে অনলাইন ব্রিফিংয়ে এ মন্তব্য করেন তিনি।

- Advertisement -google news follower

ওবায়দুল কাদের বলেন, করোনার এই সংকটকালে বিএনপি মহাসচিব সরকারের ব্যর্থতার নামে মিথ্যাচার করছেন। বিএনপি কখনো জনগণের কথা বলেনি। জনগণের পাশেও থাকেনি। তারা শুধু মিথ্যার রাজনীতিতে করছে। জনগণ এখন আর মিথ্যার রাজনীতি পছন্দ করে না। তাই বিএনপির জনগণের সমর্থন পায় না।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি আরো বলেন, এই দুর্যোগের সময়ে তারা কথামালার চাতুরী ছাড়া জনগণকে কিছুই দিতে পারেনি। তারা জনগণকে কিছু দিতে পারে না। শুধু কথা মালার চাতুরীতে লিপ্ত থাকে। এটাই তাদের চিরায়ত স্বভাব স্বভাব।

- Advertisement -islamibank

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, করোনার অভিন্ন টার্গেট দলমত, ধর্ম বর্ণ নির্বিশেষে আমরা সবাই মিলে করোনাকে মোকাবিলা করবো। শেখ হাসিনার নেতৃত্বে করোনাভাইরাস প্রতিরোধ করতে সক্ষম হবো।

এই দুর্যোগে মানুষ বাঁচানোর পাশাপাশি অর্থনৈতিক চাকা সচল করতেও সরকার কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM