বরফ গলেছে অঞ্জলি-টিনার সম্পর্কের!

কাজল ও রানি- মুখোপাধ্যায় বাড়ির দুই মেয়ে। তাঁরা যখন বলিউডে শীর্ষে ছিলেন তখন তাঁদের সম্পর্কটা খুব একটা ভালো ছিল না। এমনকি গতবছর পুজোর সময়ও।

- Advertisement -

তবে এবারের পুজোর শুরু থেকে দশমীর সিঁদুর খেলা পর্যন্ত বারবার এক ফ্রেমে ধরা দিয়েছেন দুই বলিউড কুইন কাজল ও রানি। দু’জনের এভাবে এক ফ্রেমে আসা তাক লাগিয়ে দিয়েছে সবাইকে।

- Advertisement -google news follower

জনশ্রুতি রয়েছে, বোন হলেও কর্ণ জোহরের ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে রানিকে এতটুকু ছাড় দেননি কাজল। কারণ কাজল তখন প্রতিষ্ঠিত অভিনেত্রী, আর রানি নবাগত।

বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগনের সঙ্গে সাত পাকে বাধা পড়েন কাজল। অপরদিকে রানি বিয়ে করেন যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকে। এই দুই অভিনেত্রী এখন পরিণত হয়েছেন। কেরিয়ার থেকে সংসার সব জায়গায় তাঁরা সুখী। এ সুখের ঝলক দেখা গেল এবারের পুজোয়।

- Advertisement -islamibank

এদিকে নিজের ‘লাকি ম্যাসকট’ হিসেবে পরিচিত কাজল-রানির মধ্যে সেতুবন্ধন করেছিলেন কর্ণ জোহর। এবারের দশমীতে কর্ণ হাজির ছিলেন। তাঁর ‘অঞ্জলি’ ও ‘টিনা’কে নিয়ে বেশকিছু ছবিও তোলেন।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM