প্রধানমন্ত্রীর সফরসঙ্গী সিইউজে সভাপতি শ্যামল

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) সভাপতি নাজিমুদ্দীন শ্যামল। আগামীকাল মঙ্গলবার (২৮ মে) সকালে রাজধানী ঢাকা থেকে বাংলাদেশ বিমানযোগে তিনি জাপান যাত্রা করবেন।

- Advertisement -

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে জাপান অবস্থানকালে বিভিন্ন রাষ্ট্রীয় অনুষ্ঠানে অংশ নেবেন সিইউজে সভাপতি নাজিমুদ্দীন শ্যামল।

- Advertisement -google news follower

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী সিইউজে সভাপতি শ্যামল | Nazim

চার দিনের জাপান সফর শেষে প্রধানমন্ত্রী সৌদি আরব যাবেন। সেখানেও প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হবেন সিইউজে সভাপতি নাজিমুদ্দীন শ্যামল। চার দিনের এ সফরে প্রধানমন্ত্রী ও সফরসঙ্গীরা পবিত্র ওমরাহ পালন করবেন। জাপান ও সৌদি আরব সফর শেষে আগামী ৩ জুন তাদের দেশে ফেরার কথা রয়েছে।

- Advertisement -islamibank

সিইউজে সভাপতি নাজিমুদ্দীন শ্যামল এর আগে দু’বারের নির্বাচিত সাধারণ সম্পাদক। চট্টগ্রামের চলচ্চিত্র ও নাট্য আন্দোলনেও তিনি দীর্ঘ সময় ধরে সক্রিয় রয়েছেন। তিনি ১৯৯০ সালের অন্যতম ছাত্রনেতা। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সম্পাদকমণ্ডলীর সদস্য।

কবি হিসেবেও দারুণ খ্যাতি রয়েছে সাংবাদিক নাজিমুদ্দীন শ্যামলের। এ পর্যন্ত তাঁর লেখা ১৭টি কবিতা ও প্রবন্ধের বই প্রকাশ হয়েছে।

এর আগে ভারত, ইন্দোনেশিয়া ও সিঙ্গাপুর সফর করেন সিইউজে সভাপতি নাজিমুদ্দীন শ্যামল।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM