প্রধানমন্ত্রীকে মেইল করেই ক্রাইস্টচার্চে হামলা

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের দুইটি মসজিদে হামলার কয়েক মিনিট আগে দেশটির প্রধানমন্ত্রী জাসিন্ডা আরডার্নকে ইমেইল করেছিল হামলাকারী ব্রেন্টন ট্যারান্ট।

- Advertisement -

শনিবার (১৬ মার্চ) নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীর প্রধান প্রেস সচিব অ্যান্ড্রো ক্যাম্পবেলের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।

- Advertisement -google news follower

খবরে বলা হয়েছে, অভিযুক্ত হামলাকারী ব্রেন্টন টারান্ট মসজিদে হামলার আগে সোশ্যাল মিডিয়ায় ৮৭ পৃষ্ঠার একটি ইশতেহার প্রকাশ করে। সেই একই ইশতেহার নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্দা আরডানকে ইমেইল করে সে।

অ্যান্ড্রো ক্যাম্পবেল জানান, মসজিদে হামলার কয়েক মিনিট আগে ওই হামলারকারীর একটি মেইল পেয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়। ইমেইলটি একজন কর্মকর্তার অ্যাড্রেসে পাঠানো হয়েছিল, কিন্তু বিষয়টি তাৎক্ষণিকভাবে দৃষ্টিগোচর হয়নি।

- Advertisement -islamibank

এর আগে শুক্রবার (১৫ মার্চ) নিউজিল্যান্ডের সাউথ আইল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের মসজিদ আল নূর এবং লিনউড মসজিদে হামলার ঘটনায় ৪৯ জন নিহত এবং ৪৮ জনের বেশি মানুষ আহত হন। এ হামলার ঘটনায় অল্পের জন্য বেঁচে যান বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM