শূন্য রানে আসা-যাওয়া ৬ ব্যাটারের, ১২ রানে অলআউট

খেলাধুলা ডেস্ক :

বর্তমান সময়ে যেখানে টি-টোয়েন্টি ফরম্যাটে হরহামেশাই দলগুলো আড়াইশর বেশি রান করে ফেলছে, সেখানে একটি দল অলআউট হলো মাত্র ১২ রানে।

- Advertisement -

হ্যাঁ, শুনতে অবিশ্বাস্য হলেও এমন এক রেকর্ড হয়েছে। করেছে মঙ্গোলিয়া। তার চেয়েও অবিশ্বাস্য খবর আছে। অনেকেই জেনে অবাক হবেন যে, আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এটিই কোনো দলের সর্বনিম্ন স্কোর নয়। এর চেয়েও কম রানে অলআউট হওয়ার রেকর্ড আছে।

- Advertisement -google news follower

মঙ্গোলিয়া দল এখন জাপান সফর করছে। দুই দলের মধ্যে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলছে। এই সিরিজেরই দ্বিতীয় ম্যাচে মাত্র ১২ রানে অলআউট হয়েছে মঙ্গোলিয়া।

মঙ্গোলিয়ার ৬ ব্যাটার খাতা না খুলেই প্যাভিলিয়নে ফিরে যান। দলের সর্বোচ্চ স্কোরার ব্যাটসম্যান করেছিলেন মাত্র ৪ রান।

- Advertisement -islamibank

এই ম্যাচে প্রথমে ব্যাট করে জাপান দল নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ২১৭ রান তোলে। জবাবে ৮.২ ওভারেই মঙ্গোলিয়ার পুরো দল মাত্র ১২ রানে গুটিয়ে যায়।

এটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটের ইতিহাসে দ্বিতীয় সর্বনিম্ন স্কোর। ২০২৩ সালে স্পেনের বিপক্ষে আইল অফ ম্যান মাত্র ১০ রানে গুটিয়ে গিয়েছিল। সেটিই এখন পর্যন্ত বিশ্বরেকর্ড।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM