উপজেলা নির্বাচন নিয়ে ওবায়দুল কাদের

‘ধানকাটা-ঝড়বৃষ্টির কারণে ভোটার উপস্থিতি কম, তবে সন্তোষজনক’

অনলাইন ডেস্ক

ধানকাটা ও ঝড়বৃষ্টি কারণে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি কম হয়েছে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তবে নির্বাচন কমিশন যে ৩০-৪০ ভাগ ভোটার উপস্থিতির কথা জানিয়েছে, এটা সন্তোষজনক।

- Advertisement -

বুধবার (৮ মে) সন্ধ্যায় আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক বিফ্রিংয়ে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, এই নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীরাই বেশিরভাগ বিজয়ী হয়েছে। এখনো কোথাও কোথাও গণনা শেষ হয়নি। আমরা মনে করি টার্ন আউট সন্তোষজনক। প্রাণহানি ছাড়া একটা শান্তিপূর্ণ নির্বাচন। প্রশাসন খুব দৃঢ় অবস্থান নিয়েছে, দল থেকেও নেত্রীর নির্দেশে সবাই যথাযথ দায়িত্ব পালন করেছে, সে জন্য শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে।

তিন আরো বলেন, উপজেলা নির্বাচন নিয়ে বিরোধী দল যে বক্তব্য রেখেছেন সেটা হাস্যকর বলে প্রমাণিত হয়েছে। উপজেলা নির্বাচনে ১৪৯টি নির্বাচন হয়েছে। স্থানীয় সরকার নির্বাচনে অনেকের আশংকা ছিল খুনোখুনি-রক্তাক্ত অবস্থার মধ্য দিয়ে সমাপ্ত হবে। এই নির্বাচনে দেশের কোথাও কোনো প্রাণহানির ঘটনা নেই। কিছু কিছু জায়গায় বিক্ষিপ্ত কিছু ঘটনা ঘটেছে।

- Advertisement -islamibank

এসময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এসএম কামাল হোসেন, আফজাল হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুস সোবহান গোলাপ ও উপ দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM