কালুরঘাট ফেরিতে এবার টেম্পুর ধাক্কায় পা ভাঙল বৃদ্ধের

বোয়ালখালী প্রতিনিধি :

চট্টগ্রামের কালুরঘাট ফেরিতে একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে। টেম্পুর চাপায় শিক্ষার্থীর মৃত্যুর শোক না কাটতেই ফের দুর্ঘটনা ঘটেছে ফেরিতে।

- Advertisement -

এবার সিএনজিচালিত অটোটেম্পুর ধাক্কায় পা ভাঙ্গল এক বৃদ্ধের। আজ (৮ মে) বুধবার সকাল ৭ টার দিকে কালুরঘাটের পশ্চিম পাড়ে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

পা ভাঙ্গা সেই বৃদ্ধের নাম মো. গফুর। বয়স ৫৫ বছর। সে চট্টগ্রামের পটিয়া উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

ফেরি পরিচালনাকারী সাইদুর রহমান বলেন, সকাল ৭ টার দিকে এক ব্যক্তি ফেরি থেকে পাড়ের দিকে যাচ্ছিলেন। এসময় বেইলি ব্রিজে একটি টেম্পু তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। তার বাম পা ভেঙে গেছে।

- Advertisement -islamibank

ঘটনাস্থলে উপস্থিত থাকা মো. ওয়াহেদুল ইসলাম নামে এক প্রত্যক্ষদর্শী জানান, কর্ণফুলী পারাপারের জন্য ওই বৃদ্ধ কালুরঘাটের পশ্চিম পাড় থেকে ফেরিতে উঠে।

এসময় সিএনজিচালিত একটি টেম্পু ফেরিতে উঠার সময় ওই বৃদ্ধকে ধাক্কা দেয়। এতে বৃদ্ধটির বাম পা ভেঙে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নুরুল আলম আশেক বলেন, সকালে ফেরিঘাটে টেম্পোর ধাক্কায় আহত গফুর নামের একজনকে হাসপাতালের ২৬ নম্বর (অর্থোপেডিকস) ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আরও খবর : কালুরঘাট ফেরিঘাটে টেম্পুর চাপে কলেজ শিক্ষার্থী নিহত

এর আগে গত ২৯ এপ্রিল সোমবার সকাল ১০টার দিকে কালুরঘাট ফেরিঘাটের পূর্বপাড়ে বেইলি ব্রিজে অটোটেম্পোর ধাক্কায় ফাতেমা তুজ জোহরা (১৮) নামের এক কলেজছাত্রী মারা গেছেন।

নিহত ফাতেমা বোয়ালখালী পৌরসভার পশ্চিম কধুরখীল এলাকার মো. হাসানের মেয়ে। সে নগরের হাজেরা তজু ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

জেএন/পুজন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM