অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রিম তৈরী, জরিমানা লাখ টাকা

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় অস্বাস্থ্যকর পরিবেশে অন্য কোম্পানির নাম ব্যবহার করে আইসক্রিম প্রস্তুত করায় মাহিদ ফুডস লি: নামে এক অনিবন্ধিত আইসক্রিম তৈরির কারখানকে ১ লক্ষ টাকা জরিমান করেছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ

- Advertisement -

সোমবার (৬ মে) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুস সোবহানের নেতৃত্বে চট্টগ্রাম মেট্রোপলিটন এরিয়ার বিভিন্ন খাদ্য তৈরির প্রতিষ্ঠানে মোবাইল কোর্ট পরিচালনা করে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ চট্টগ্রাম শাখা।

- Advertisement -google news follower

এ সময় নগরীর পতেঙ্গা মাঝের পাড়া এলাকার পার্ক আইসক্রিম নামে আরেকটি আইসক্রিম তৈরির প্রতিষ্ঠান এবং ইপিডেজ ফ্রি পোর্ট এলাকার হাজী বিরিয়ানী ঘরকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করার কারণে সতর্ক করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুস সোবহান বলেন, অস্বাস্থ্যকর পরিবেশে এবং কোন প্রকার নিবন্ধন ছাড়া অন্য কোম্পানির নাম ব্যবহার করে আইসক্রিম প্রস্তুত করার অপরাধে একটি আইসক্রিম তৈরির প্রতিষ্টানকে এক লাখ জরিমানা করা হয়। দুইটি প্রতিষ্টানকে সতর্ক করা হয়। আমাদের এরকম অভিযান অব্যাহত থাকবে।

- Advertisement -islamibank

মোবাইল কোর্ট পরিচালনায় সাথে ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন নিরাপদ খাদ্য অফিসার মোহাম্মদ বশির আহম্মেদ, নিরাপদ খাদ্য পরিদর্শক ইয়াছিনুল হক চৌধুরী। সাথে ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের একটি চৌকস টিম।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM