জাতীয় পার্টিতে পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে: রওশন এরশাদ

রাজনীতি ডেস্ক :

জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান রওশন এরশাদ বলেছেন, ‘জাতীয় পার্টিতে নতুন ধারা সূচিত হয়েছে। এখন আর এক ব্যক্তির এককথায় দল পরিচালিত হবে না।

- Advertisement -

কলমের খোঁচায় যখন-তখন যে কাউকে বহিষ্কার-অব্যাহতি দেওয়ার ধারাটি বাতিল করা হয়েছে। বুধবার বিকেলে রাজধানীর গুলশানে পার্টির চেয়ারম্যানের বাসভবনস্থ কার্যালয়ে কো-চেয়ারম্যানদের জরুরি সভায় তিনি এসব কথা জানান।

- Advertisement -google news follower

রওশন এরশাদ বলেন, ‘পার্টিতে পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠা হয়েছে। দশম জাতীয় সম্মেলনের মাধ্যমে গণতান্ত্রিকধারা অব্যাহত রেখেই গঠিত হয়েছে জাতীয় পার্টির গঠনতন্ত্র।’

তিনি বলেন, ‘দীর্ঘদিন ধরে দলের তৃণমূল নেতাকর্মীদের দাবি ছিল, পার্টিতে গণতন্ত্রের পূর্ণ চর্চা প্রতিষ্ঠা করা। তাদের সেই দাবির প্রতি শ্রদ্ধা ও সমর্থন রেখেই গঠিত গঠনতন্ত্র দশম সম্মেলনে অনুমোদন দেওয়া হয়। গঠনতন্ত্র মেনেই গঠিত হচ্ছে কেন্দ্রীয় নির্বাহী কমিটি। আর পার্টিও চলবে সেই ধারা মেনে।’

- Advertisement -islamibank

প্রস্তুতি সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কার্যনির্বাহী চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী ফিরোজ রশিদ, সিনিয়র কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, কো-চেয়ারম্যান শফিকুল ইসলাম সেন্টু, সাহিদুর রহমান টেপা, সুনীল শুভরায় ও রাহগির আল মাহি সাদ এরশাদ।

সভায় নবনির্বাচিত সব কেন্দ্রীয় নেতাদের উপস্থিতির পাশাপাশি ঢাকা মহানগর উত্তর ও ঢাকা মহানগর দক্ষিণসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠন এবং জেলা পর্যায়ে সাংগঠনিক শক্তি বৃদ্ধির ওপর আলোচনা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM