সাজেকে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৯

অনলাইন ডেস্ক

রাঙামাটির সাজেকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়ে ৯ জন শ্রমিক নিহত হয়েছেন। বুধবার (২৪ এপ্রিল) বিকেলে উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

এতে আরও ৫ জন আহত হয়েছেন।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্রে জানা যায়, ট্রাকে থাকা শ্রমিকরা গাজীপুর ও ময়মনসিংহ জেলার বাসিন্দা। তারা উদয়পুর সীমান্ত সড়কে কাজ করার জন্য যাচ্ছিল। তাদের সঙ্গে রাজমিস্ত্রীর কাজের সরঞ্জামও ছিল। গাড়িতে মোট ১৪ জন ছিলেন। যার মধ্যে ৬ শ্রমিক ঘটনাস্থলেই মারা যায়, বাকিরা আহত হন। আহত ও নিহত শ্রমিকদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উদ্ধার করে খাগড়াছড়ির দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে হাসপাতালে আরও ৩ জন মারা যায়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তার জানান, সাজেকের উদয়পুর সীমান্ত সড়কে ১৪ জন শ্রমিক ও চালক নিয়ে একটি ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়ে যায়। এতে ৯ জন শ্রমিক মারা গেছে।

- Advertisement -islamibank

সাজেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতুলাল চাকমা জনান, উদয়পুর সীমন্ত সড়কে কাজ করার জন্য একদল শ্রমিক উদয়পুরের দিকে যাচ্ছিল। যাওয়ার সময় ৯০ ডিগ্রি পাহাড় থেকে নামার পথে ট্রাকটি দুর্ঘটনার কবলে পড়ে। এতে প্রথমে ৬ জন ও পরে হাসপাতালে ৩ জন মারা যায়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM