এফডিসিতে সাংবাদিকদের ওপর আক্রমণের ঘটনায় বাচসাস’র নিন্দা

অনলাইন ডেস্ক

এফডিসিতে সাংবাদিকদের ওপর আক্রমণ ও আহত হওয়ার ঘটনায় বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) নিন্দা প্রকাশ করেছে। এ বিষয়ে সংগঠনটির প্রচার ও প্রকাশনা সম্পাদকের স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন তারা।

- Advertisement -

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে বিএফডিসিতে আক্রমণের শিকার হোন গণমাধ্যমকর্মীরা। এতে ঘটনাস্থলে আহত হোন ১০ জন সাংবাদিক।

- Advertisement -google news follower

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার বিকেল ৫টায় বিএফডিসির বাগানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদ্য নির্বাচিত কমিটির বিজয় উপলক্ষে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সেখানে শিল্পী সমিতির আমন্ত্রণে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ভাই-বোনেরা সংবাদ সংগ্রহ করতে উপস্থিত হয়েছিলেন।

তখন অনাহুত এক পরিস্থিতিতে শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির কতিপয় নির্বাচিত সদস্য ও সাধারণ সদস্যদের মধ্যে হাতাহাতি হয়। এতে সংবাদ সংগ্রহের জন্য সেখানে উপস্থিত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের ওপরও আক্রমণ করা হয়। এলোপাতাড়ি আক্রমণে ১০ জন সাংবাদিক ঘটনাস্থলে আহত হন।

- Advertisement -islamibank

এ ঘটনায় বাচসাস সভাপতি রাজু আলীম ও সাধারণ সম্পাদক রিমন মাহফুজ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তিনি অপরাধীদের কঠোর শাস্তি দাবি করেছেন। সেই সঙ্গে নেতৃবৃন্দ আগামী ২৪ ঘণ্টার মধ্যে ঘটনার সুষ্ঠু তদন্ত ও আহতদের সু-চিকিৎসাসহ ক্ষতিপূরণেরও দাবি জানিয়েছেন। অন্যথায় বাচসাস পরবর্তী কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM