বিয়ে-বিচ্ছেদ প্রসঙ্গে আবারও কথা বলেছেন জয়া আহসান

বিনোদন ডেস্ক :

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বিয়ে ও বিচ্ছেদ প্রসঙ্গে আবারও কথা বলেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান

- Advertisement -

সাক্ষাৎকারে ব্যক্তিজীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন এ অভিনেত্রী। জয়া আহসান বিয়ে প্রসঙ্গে বলেন, বর্তমান জীবন বেশ এনজয় করছি।

- Advertisement -google news follower

দেখুন, পরিবার শুধু স্বামী-স্ত্রী ঘিরে নয়, অথবা পার্টনার হলেই হয় না। পরিবারে আরও অনেকে রয়েছে। মা-বাবা রয়েছেন, আমার বাড়িতে যারা কাজ করেন, তারা রয়েছেন। আবার চারপায়ে পোষ্য রয়েছে। সবমিলে খুবই এনজয় করি।

লাস্যময়ী সুন্দরী এ অভিনেত্রী সিঙ্গেল রয়েছেন। সিঙ্গেল থাকার পরিকল্পনা সম্পর্কে তিনি বলেন, আমি কোনো কিছু পরিকল্পনা করি না।

- Advertisement -islamibank

সিঙ্গেল থেকে যদি ডাবল হতে চাই, তখনই হবে। তবে বর্তমানে আমার কোনো পরিকল্পনা নেই। কেননা, আমি বেশ ভালো আছি, চারদিকে শান্তিতে আছি। আর আপাতত কোনো প্ল্যান নেই।

নিজের তারুণ্য প্রসঙ্গে জয়া আহসান জানান―কীভাবে তরুণ আছি জানি না। তবে সময়কে ভীষণ উপভোগ করাই মনে হয় সব থেকে বড় বিষয়।

এছাড়া কাজের ব্যাপারে তিনি বলেন, বাংলাদেশে নির্মাতা আশফাক নিপুণের সঙ্গে একটি ওয়েব সিরিজে কাজ করছি। এটি আমার প্রথম ওয়েব সিরিজ। আর ভারতে অনিরুদ্ধ রায় চৌধুরীর একটি কাজ করতে যাচ্ছি।

এর আগে গত মার্চে ফিল্মফেয়ারকে দেয়া এক সাক্ষাৎকারে জয়া আহসান বিয়েবিচ্ছেদ ও পরবর্তীতে কাজে মনোযোগ দেয়ার বিষয়ে কথা বলেন।

এ ব্যাপারে ওই সময় তিনি বলেন, উত্থান-পতন প্রতিটি মানুষের জীবনের অবিচ্ছেদ অংশ। এটা হচ্ছে যুদ্ধের মতো। ওই সময় আমার মানসিক ধারণাই পরিবর্তন হয়েছিল। আমি পুরোপুরিভাবে কাজের দিকে মনোযোগী হই।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM