প্রচন্ড গরমে কাঁপতে কাঁপতে মারা গেলেন রিকশাচালক

দেশজুড়ে ডেস্ক :

ঢাকা মেডিকেলের নার্সিং কলেজের পেছনের রাস্তায় রিকশা চালিয়ে এসে প্রচন্ড গরমে কাঁপতে কাঁপতে অচেতন হয়ে পড়েন আব্দুল আওয়াল (৪৫) নামের এক রিকশাচালক।

- Advertisement -

প্রত্যক্ষদর্শী কয়েকজন তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানায় হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

- Advertisement -google news follower

গতকাল সোমবার (২২ এপ্রিল) বিকেল সোয়া ৪টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

নিহত আব্দুল আউয়াল (৪৫) হবিগঞ্জের লাখাই উপজেলার সিংহগ্রামের মৃত আজম আলীর ছেলে। তিনি নারায়ণগঞ্জের শিবুমার্কেট এলাকায় থাকতেন।

- Advertisement -islamibank

রিকশার মালিক মো. মহিবুল আলম জানান, আউয়াল তার রিকশা ভাড়ায় চালাতেন। গ্যারেজ শনির আখড়ায়। ওখানে যাওয়ার পথেই এ ঘটনা ঘটে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন বসাক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- হিট স্টোকে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

স্থানীয়দের বরাতে উপ-পরিদর্শক জানান, রিকশা চালিয়ে নার্সিং কলেজের পেছন দিয়ে যাওয়ার সময় আউয়াল অচেতন হয়ে পড়েন। পরে তাকে দ্রুত উদ্ধার করে ঢামেকে নেয়ার সময় তার মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রচণ্ড গরমে হিট স্ট্রোকে তাঁর মৃত্যু হয়েছে।

ঢামেকের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. কিশোর কুমার বলেন, ‘এক রিকশাচালককে মৃত অবস্থায় পেয়েছি। তবে তাঁর মৃত্যু হিট স্ট্রোকে হয়েছে কি না, তা ময়নাতদন্তের পর জানা যাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM