চকরিয়ায় তেলবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

অনলাইন ডেস্ক

কক্সবাজারের চকরিয়ায় তেলবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে।

- Advertisement -

আজ সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরসভার মৌলভীরকুম বাজারের কাছে দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

একই ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। তাদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অপর তিনজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

নিহত মোটরসাইকেল চালকের নাম হাবিব উল্লাহ মিজবাহ (২৮)। সে চকরিয়া উপজেলার চিরিংগা ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডস্থ চরণদ্বীপ গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

- Advertisement -islamibank

একই দুর্ঘটনায় আহতরা হলেন, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকার ইসলাম আহমদের ছেলে জামাল উদ্দিন (৩৮), একই এলাকায় খোরশেদ আলমের ছেলে জাহাঙ্গীর আলম (৫৫), নিহত হাবিব উল্লাহ মিজবাহ’র স্কুল পডুয়া ছোট ভাই মুনতাজির (১৫), চিরিংগা ইউনিয়নের পালাকাটা শাহাব উদ্দিনের ছেলে আক্কাস উদ্দিন (৩২), ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী এলাকার জয়নাল আবেদীনের ছেলে শাহাব উদ্দিন (২৬)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকাল ৪টার দিকে মহাসড়কের মৌলভীরকূম এলাকায় কক্সবাজারগামী একটি তেলবাহী ট্রাক (ভাউচার), সামনে চলন্ত একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী এক যুবক মারা যায়। বাইকের আরও ২ আরোহীসহ ৫ জন আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি মো. মাহবুবুল হক ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

তাছাড়া দুর্ঘটনায় পতিত তেলবাহী ট্রাক ও মোটরসাইকেল দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় চকরিয়া থানায় সড়ক নিরাপত্তা আইনে মামলা রুজু করা হয়েছে বললেন এ পুলিশ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM