রাইফেল ক্লাব এলাকায় অভিযান, জরিমানা ২৫ হাজার

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর রাইফেল ক্লাব এলাকায় অভিযান পরিচালনা করেছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষিত অধিদপ্তর। সোমবার (২২ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে এ অভিযান চালানো হয়। বিভিন্ন ফ্যানের মূল্য বেশি রাখায় ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -

লোডশেডিং পরিস্থিতির অবনতির কারণে বিকল্প ব্যবস্থায় ঝুঁকছেন চট্টগ্রামের মানুষ। একটু স্বস্তির আশায় অনেকেই চার্জার ফ্যান, চার্জার বাতি ও আইপিএস (তাৎক্ষণিক বিদ্যুৎ সরবরাহের ব্যবস্থা) কিনছেন। এসব পণ্যের যেন দাম বৃদ্ধি করতে না পরে সেই জন্য নগরীর রাইফেল ক্লাব, রিয়াজউদ্দিন এলাকায় অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

- Advertisement -google news follower

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক ফয়েজ উল্ল্যাহ বলেন, গরম বাড়ায় চার্জার ফ্যানের চাহিদা বেড়েছে। সেই সুযোগে পাইকারি এবং খুচরা দোকানে কয়েকগুন বাড়ানো হয়েছে বৈদ্যতিক পাকা ও চার্জার ফ্যানের দাম। অভিযানে ফ্যানের দাম বৃদ্ধি করায় দুই দোকানীকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসব বিষয়ে নজরদারী শুরু করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM