শিক্ষক নিয়োগ, সংশোধিত, ফল প্রকাশ, উত্তীর্ণ

প্রাথমিক শিক্ষক নিয়োগের সংশোধিত ফল প্রকাশ, উত্তীর্ণ ৪৬১৯৯

শিক্ষা ডেস্ক :

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তৃতীয় ধাপের পুনর্মূল্যায়ন করে ফল প্রকাশ করা হয়েছে।

- Advertisement -

এতে ঢাকা ও চট্টগ্রাম বিভাগে (তিন পার্বত্য জেলা বাদে ২১টি জেলা) লিখিত পরীক্ষার নির্বাচিত হয়েছেন ৪৬ হাজার ১৯৯ জন। রোববার দিবাগত মধ্যরাতে এ ফলাফল প্রকাশ করা হয়‌।

- Advertisement -google news follower

এর আগে, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের (ঢাকা ও চট্টগ্রাম বিভাগ) এর ফলাফল রোববার প্রকাশ করা হয়।

তবে প্রকাশিত ফলাফলে মেঘনা ও যমুনা সেটের পরীক্ষার্থীদের উত্তরপত্র মূল্যায়নে কারিগরি ত্রুটি থাকার কারণে উত্তরপত্র পুনর্মূল্যায়ন করা হয়।

- Advertisement -islamibank

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য অফিসার মাহবুবুর রহমান তুহিন গতকালই জানান, পুনর্মূল্যায়ন শেষে রাতেই সংশোধিত ফলাফল প্রকাশ করা হবে। এরই ধারাবাহিকতায় পুনর্মূল্যায়নের ফল প্রকাশিত হলো।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.mopme.gov.bd এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট www.dpe.gov.bd -তে ফলাফল পাওয়া যাবে। উত্তীর্ণ পরীক্ষার্থীরা মোবাইলেও মেসেজ পাবেন।

গত ২৯ মার্চ তৃতীয় ধাপের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এই পরীক্ষায় তিন পার্বত্য জেলা ছাড়া ঢাকা ও চট্টগ্রাম বিভাগের ৩ লাখ ৪৯ হাজার ২৯৩ জন পরীক্ষার্থী অংশ নেয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM