প্রকাশিত সংবাদ নিয়ে মুখ খুললেন বেনজীর আহমেদ

দেশজুড়ে ডেস্ক :

নিজের ও তার স্ত্রী-সন্তানদের দুর্নীতি নিয়ে কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত সংবাদ নির্জলা মিথ্যা, অসত্য এবং চরিত্রহরণের কারণে তৈরি করা হয়েছে বলে দাবি করলেন সাবেক আইজিপি বেনজীর আহমেদ

- Advertisement -

নিজের ফেসবুক পেইজে একটি ভিডিও আপলোড করে তিনি আরো বলেন, তার বিরুদ্ধে আনা ৪৫টি অভিযোগের ২৪টি মিথ্যা আর বাকিগুলো তিলকে তাল বানানো হয়েছে।

- Advertisement -google news follower

চাকরি জীবনে ঘুষ-দুর্নীতিমুক্ত থাকার কারণেই শুদ্ধাচার পুরস্কার পান দাবি করে সাবেক আইজিপি বলেন, এই ভিডিও বার্তায় পাল্টা আক্রমণ বা বিদ্বেষ ছড়ানো তার উদ্দেশ্য নয়।

৩৫ বছর পুলিশের চাকরি জীবন। শেষ ১৪বছরে দায়িত্ব পালন করেছেন ডিএমপি কমিশনার, র‍্যাব মহাপরিচালক এবং পুলিশ মহাপরিদর্শক হিসেবে। বলছি ড. বেনজীর আহমেদের কথা।

- Advertisement -islamibank

আলোচিত পুলিশের সাবেক এই ঊর্ধ্বতন কর্মকতা অবসরে যাওয়ার দুই বছর পরই আবারো আলোচনায় আসেন তার কিছু দুর্নীতি নিয়ে করা কয়েকটি গণমাধ্যমের খবরে।

সেসবের জবাব দিতে একদিন আগে ঘোষণা দিয়েই শনিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে এগারোটায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি ভিডিও আপলোড করেন বেনজীর আহমেদ।

বলেন, তার এবং তার পরিবারের বিরুদ্ধে আনা দুর্নীতির অভিযোগ নির্জলা মিথ্যা। গোপালগঞ্জে কৃষি জমি, সাভানা এগ্রো প্রজেক্ট এবং বেনজীর চক নিয়ে করা দুর্নীতির অভিযোগ মিথ্যা বলে দাবি করেন তিনি।

পূর্বাচলে ৪০কাঠার প্লট, বসুন্ধরাসহ বেশ কিছু ফ্ল্যাটের তথ্যও সঠিক নয় বলে দাবি তার। এছাড়া লা-মেরিডিয়ান হোটেল, পদ্মা ব্যাংকে বিনিয়োগ এবং দুবাই, সিঙ্গাপুর, মালয়েশিয়া ও থাইল্যান্ডে বিনিয়োগের তথ্যও মিথ্যা বলে দাবি বেনজীরের।

নিজেকে দুর্নীতিমুক্ত দাবি করে ড. বেনজীর আহমেদ বলেন, মিথ্যা তথ্য দিয়ে করা প্রতিবেদন তার মতো সৎ বর্তমানে নবীন পুলিশ অফিসারের কাজে অনুপ্রেরণা কমে যাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM