ভোটের প্রচারে গিয়ে ভিড়ের চাপে মঞ্চ ভেঙে বিপাকে দেব

বিনোদন ডেস্ক :

ভারতের লোকসভা নির্বাচন শুরু হয়েছে আজ শুক্রবার। ভোট প্রচারে ব্যস্ত টালিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা দেব

- Advertisement -

প্রায় প্রতিদিনই ঘাটালে কেন্দ্রের নানা এলাকায় জনসংযোগে ব্যস্ত তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী। দেবকে কাছে পেয়ে উচ্ছ্বসিত ঘাটালবাসীও। আর উচ্ছ্বাসের চাপেই এবার বিপাকে পড়লেন নায়ক।

- Advertisement -google news follower

গত বুধবার রাত আটটা নাগাদ ঘাটালের ঝাউতলায় পথসভা করেন ঘাটাল লোকসভা কেন্দ্রে দেব। সে জন্য তৈরি করা হয়েছিল একটি মঞ্চ। কিন্তু দেব মঞ্চে উঠতেই লোক বাড়তে থাকে।

দেবকে কাছ থেকে দেখতে বহু মানুষ মঞ্চে উঠে পড়েন। তখনই ভার সামলাতে না পেরে ভেঙে পড়ে অস্থায়ী মঞ্চটি।

- Advertisement -islamibank

দেব বেসামাল হতেই তাঁকে ধরে নেন তারকার নিরাপত্তার দায়িত্বে থাকা নিরাপত্তাকর্মীরা। তবে এই ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

প্রসঙ্গত, জনসাধারণের সঙ্গে মিশে গিয়ে প্রচারের ময়দানেও নজর কাড়ছেন দেব। ভোট প্রচারের অবসরে ক্লান্ত শরীরে সুপারস্টার অভিনেতাকে দেখা গেল দলীয় কর্মীর বাড়িতে কাগজের কাপ হাতে চায়ে চুমুক দিতে। আর সেই ক্যামেরাবন্দি মুহূর্তই বর্তমানে নেটপাড়ায় চর্তার শিরোনামে।

কোনওরকম তারকাসুলভ হাবভাব নেই, বরং একেবারে সাদামাটাভাবেই ঘাটালে প্রচার চালাচ্ছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘গুড বয়’।

তবে প্রশংসার পাশাপাশি সমালোচনাও জুটেছে বটে! নিন্দুকদের একাংশের মতে, ‘ভোটের জন্যই এহেন পাবলিক স্টান্ট দেবের।’ কারও মন্তব্য, ‘এখন প্রচারের স্বার্থে অনেক কিছুই করতে দেখা যাবে তারকাদের।

তবে দেবের হয়ে পালটা পাটকেল ছুঁড়েছেন তাঁর ভক্তরাই। এবার জিতলে তিনি যে ঘাটালের সাংসদ হিসেবে হ্যাটট্রিক করবেন, সেই আশাতেই বুক বাঁধছেন তাঁরা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM