পুকুরে নেমে পুলিশ সদস্যের মর্মান্তিক মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজারবাগ পুলিশ লাইন্সের পুকুরে গোসল করতে নেমে রহস্যজনক মৃত্যু হয়েছে এক পুলিশ কনস্টেবলের। তার নাম মো. মমিনুল ইসলাম। রাজারবাগ পুলিশ লাইন্সের সিরুমীয়া মাঠের পাশের পুকুরে গোসলে নেমে তিনি হঠাৎ তলিয়ে যান, যা ধরা পড়ে সিসি ক্যামেরার ফুটেজে।

- Advertisement -

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিভিন্ন গণমাধ্যমের প্রকাশিত সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় এমন দৃশ্য। এর আগে গতকাল বুধবার (১৭ এপ্রিল) বিকেল ৪টার এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

ফুটেজে দেখা যায়, মমিনুল গোসলের জন্য ঘাটে গিয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন। এ সময় দুজনকে দেখা যায় কথা বলতে বলতে ঘাটের কাছে আসেন। তখন মমিনুলের সঙ্গেও কিছু কথা বলেন তারা। তারপরে মমিনুল পুকুরে ঝাঁপ দেন এবং ওই দুই ব্যক্তি সেখান থেকে চলে যান। কিছুক্ষণ সাতার কাটতে দেখা গেলেও কিছুক্ষণের মধ্যেই পানিতে তলিয়ে যান তিনি।

এ সময় আরেক ব্যক্তিকে দাঁড়িয়ে ফোনে কথা বলতে দেখা যায়। কিছুক্ষণ পরে আরেক ব্যক্তি পুকুরে নামেন গোসল করতে। সাঁতরে কিছু দূর গেলেই মমিনুলের মরদেহ ভেসে উঠতে দেখেন তিনি। পরে চিৎকার করে অন্যদের ডাক দিলে সবাইকে সেখানে জড়ো হতে দেখা যায়।

- Advertisement -islamibank

মমিনুল ইসলামের বাড়ি নওগাঁ জেলায়। তিনি ২০১৫ সালের নভেম্বর মাসের ১২ তারিখে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তার একটি কন্যাসন্তান রয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM