কক্সবাজারে হোটেলকক্ষে ধর্ষণের শিকার পর্যটক তরুণী, অভিযুক্ত আটক

অনলাইন ডেস্ক

কক্সবাজারের ইনানী লাভেলা রিসোর্টে গ্রুপ ট্যুরে আসা এক পর্যটক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় নিজাম নামের অভিযুক্ত যুবককে আটক করেছে পুলিশ। পরে উখিয়া থানায় মামলা রুজু হওয়ার পর বুধবার তাকে আদালতের মাধ্যমে কক্সবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

- Advertisement -

এজাহার সূত্রে জানা যায়, ১৫ এপ্রিল ঢাকা মিরপুরের ইব্রাহিমপুর ও নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার দুই তরুণী গ্রুপ ট্যুরে কক্সবাজার বেড়াতে আসে। পরে তারা ইনানী লাভেলা রিসোর্টের ৪০২ নাম্বার কক্ষটি ভাড়া নেয়। পরদিন ১৬ এপ্রিল বেলা সাড়ে ১১টার দিকে এক বান্ধবী রুম থেকে বের হলে তাদের সঙ্গে গ্রুপ ট্যুরে আসা পার্শ্ববর্তী ৪০১ নাম্বার কক্ষে অবস্থানরত মো. নিজাম নামের এক ব্যক্তি পাশের ৪০২ নাম্বার কক্ষে প্রবেশ করে। এরপর দরজা বন্ধ করে দিয়ে সেখানে থাকা তরুণীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ধর্ষণ করে। ঘটনার পর ৯৯৯ নাইনে কল দিয়ে সহযোগিতা চাইলে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার এবং ধর্ষণে অভিযুক্ত ব্যক্তিকে আটক করে পুলিশ।

- Advertisement -google news follower

অভিযুক্ত নিজামের বাড়ি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ড দক্ষিণ কদমতলী নয়াপাড়া গোদনাইল এলাকায়। তিনি ওই এলাকার প্রয়াত শামসুল হকের ছেলে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শামিম হোসেন বলেন, বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে।

- Advertisement -islamibank

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ সৌরভ হোসেন জানান, মামলা রুজু হওয়ার পর অভিযুক্ত নিজামকে আটক করে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (উখিয়া) মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM